লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে]

লাইক কমেন্ট শেয়ার করে আয় : আজ আমরা আপনার সাথে এমন একটি বিষয় নিয়ে আলাপ করব যা শুনে আপনি একটু অবাকই হতে পারেন। কারণ আমরা আজ আপনাকে জানাব কিভাবে লাইক কমেন্ট শেয়ার করে আয় করা যায়।

বর্তমান সময়ে যারা অনলাইনে বিভিন্ন উপায়ে ব্যবহার করে টাকা ইনকাম করছে তাদের মধ্যে অনেকেই রয়েছে যারা লাইক কমেন্ট শেয়ার করে আয় করছে। আপনিও যদি নিজের ঘরে বসে লাইক কমেন্ট শেয়ার করে টাকা আয় করতে চান তবে আমাদের দেয়া আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

আপনি যদি অনলাইনের মাধ্যমে লাইক কমেন্ট শেয়ার করে আয় করতে চান এর জন্য আপনাকে কোন টাকা ইনভেস্ট করতে হবে না আপনি এখানে সোশ্যাল মিডিয়া ফেসবুক ইনস্টাগ্রাম টুইটারের মতো প্ল্যাটফর্ম গুলোতে যেভাবে লাইক কমেন্ট এবং শেয়ার করা ঠিক সেরকম ভাবেই আপনি অনলাইনের মাধ্যমে এ কাজগুলো করে টাকা আয় করতে পারবেন।

তো চলুন দেখে নেয়া যাক কিভাবে লাইক কমেন্ট শেয়ার করে আয় করা যায় সে বিষয়ে আমরা আপনাকে ধাপে ধাপে বিস্তারিত তথ্য দেওয়ার চেষ্টা করব তাই আপনি আমাদের লেখাগুলো আরো গভীরভাবে মনোযোগ দিন।

লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে]
লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে]

লাইক করে আয়

আমরা এখন আপনাকে জানাবো লাইক করে কিভাবে আয় করা যায় মনে করুন আপনি একটি ফেসবুক ব্যবহার করেন সেখানে আপনার পরিচিত অনেক বন্ধুরা ছবি আপলোড করে থাকে সেই সকল ছবিগুলো যখন আপনার পছন্দ হয় সেখানে আপনি একটি লাইক করেন তখন তাকে বলা হয় লাইক।

বর্তমানে অনলাইনের মাধ্যমে অনেক প্লাটফর্ম তৈরি হয়েছে ফেসবুকের মত যেখানে আপনি লাইক করে টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই। লাইক করে টাকা আয় করার জন্য কঠিন কোন বিষয় না।

কারণ আমরা আপনাকে আগেই বলেছি কোন ছবি যদি পছন্দ হয় আমরা শুধু লাইক অপশনে একটা চাপ দেই তাহলেই লাইক হয়ে যায় ঠিক সেরকম ভাবেই আপনাকে অনলাইনের মাধ্যমে বিভিন্ন প্ল্যাটফর্ম এর মাধ্যমে লাইক করতে হবে সেই লাইক করার বিনিময়ে আপনি টাকা ইনকাম করতে পারবেন।

কমেন্ট করে আয়

আমরা আপনাকে মুক্ত আলোচনায় জানিয়েছি লাইক কি এবং কিভাবে লাইক করতে হয়। এখন আমরা আপনাকে জানাবো কমেন্ট করে কিভাবে আয় করবেন।

আপনাকে বোঝানোর জন্য বলছি মনে করুন আপনি ফেসবুক ব্যবহার করছেন সেখানে আপনার বন্ধুরা বিভিন্ন ধরনের ছবি আপলোড করেছে সে সকল ছবিগুলো আপনার অনেক ভালো লেগেছে তখন আপনার ভাললাগা থেকে সেই ছবির নিচে দেখতে পান কমেন্ট বক্স সেখানে আপনারা বিভিন্ন ধরনের কমেন্ট করে থাকেন যেমন নাইস গুড অনেক সুন্দর ইত্যাদি।

আপনারা ফেসবুকে যেভাবে কমেন্ট করেন ঠিক সেরকম ভাবে কমেন্ট করা ওয়েবসাইটে কমেন্ট করে আপনি ভাল পরিমাণের টাকা ইনকাম করতে পারবেন। আপনার যদি এ কাজে মনোযোগ সহকারে করতে পারেন তবে অল্প সময়ে বেশ ভালো পরিমাণের টাকা ইনকাম করতে পারবেন।

আরো পড়ুনঃ ডাটা এন্ট্রি কাজ করে অনলাইন ইনকাম করুন

শেয়ার করে আয়

উক্ত লাইক এবং কমেন্ট মত আপনাকে সহজ করে বুঝানোর জন্য বলছি আপনার একটি ফেসবুক অ্যাকাউন্ট আছে সেখানে আপনি বিভিন্ন ধরনের পোস্ট করে থাকেন সেই পোস্ট গুলোর পাশাপাশি আপনি যখন অন্যের পোস্ট গুলো দেখেন তখন আপনার পোস্ট গুলো দেখে অনেক সময় ভালো লাগতে পারে তখন আপনি সেই অন্যের আপলোড করা পোস্টগুলো আপনার ফেসবুক প্রোফাইলে শেয়ার করেন ঠিক সেরকম ভাবে আপনি শেয়ার করে আয় করতে পারবেন।

লাইক কমেন্ট শেয়ার করে আয় করার ওয়েবসাইট

আপনি যদি লাইক কমেন্ট শেয়ার করে আয় করতে চান তবে আমরা আপনাকে একটি ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব সেই ওয়েবসাইটে প্রবেশ করে আপনি একটি একাউন্ট রেজিস্ট্রেশন করে নিয়ে সেখানে বিভিন্ন ধরনের ছবিতে লাইক কমেন্ট এবং শেয়ার করে টাকা আয় করতে পারবেন।

যে ওয়েবসাইটে লাইক কমেন্ট শেয়ার করে আয় করতে পারবেন তার নাম হচ্ছে shareyt.com. আপনি এই ওয়েবসাইটে কাজ করার ফলে ভালো পরিমাণের টাকা ইনকাম করতে পারবেন।

আপনি যদি এই ওয়েবসাইটের মাধ্যমে টাকা ইনকাম করতে চান তবে আপনাকে শুধুমাত্র লাইক কমেন্ট শেয়ার করে প্রতিদিন আয় করতে পারবেন এখানে আয় করার জন্য আপনাকে অবশ্যই ওয়েবসাইটে প্রবেশ করে একটি একাউন্ট তৈরী করে নিতে হবে কিভাবে একটি অ্যাকাউন্ট তৈরি করবেন সে বিষয়ে আমরা নিচের অংশে আলোচনা করব।

আপনি যদি এখানে লাইক কমেন্ট শেয়ার করে আয় করেন তবে প্রতিদিন প্রায় 200 থেকে 300 টাকা আয় করে নিতে পারবেন সহজেই। আপনি এখানে যে পরিমাণ টাকা আয় করবেন সেটাতে আপনি আপনার মোবাইল ব্যাংকিং বিকাশ একাউন্টের মাধ্যমে গ্রহণ করতে পারবেন।

তো চলুন দেখা যাক কিভাবে এই ওয়েবসাইটে একাউন্ট রেজিস্ট্রেশন করতে হয়।

  • লাইক কমেন্ট শেয়ার করে আয় করার জন্য ওয়েবসাইট রেস্তরেশন করতে হলে আপনাকে প্রথমে http://shareyt.com/ সাইটে প্রবেশ করতে হবে।
  • তারপর Signup অপশনে ক্লিক করতে হবে।
  • তারপর Signup অপশনে ক্লিক করার পর নিচে দেওয়া একটি ফরম পূরণ করতে হবে যেমন-
  • ইউজারনেম
  • ইমেইল
  • পাসওয়ার্ড
  • লিঙ্গ
  • তারপর সব শেষে Signup অপশনে ক্লিক করতে হবে।

আপনি তো এখন খুব কাজ গুলো সঠিকভাবে পূরণ করতে পারবেন তখনই আপনার একটি একাউন্ট রেজিস্ট্রেশন হয়ে যাবে তারপর আপনি তাদের নিয়ম অনুযায়ী লাইক এবং কমেন্ট এবং শেয়ার করে টাকা আয় করা শুরু করবেন।

আমরা আগেই বলেছি এই ওয়েবসাইটে যে পরিমাণ টাকা ইনকাম করবেন সে টাকাগুলো উইড্রো করতে পারবেন আপনার মোবাইল ব্যাংকিং বিকাশ একাউন্টের মাধ্যমে।

আপনি এখানে ততদিন নিয়ম অনুযায়ী কাজ করতে পারলে তবে প্রতি মাসে প্রায় 15 থেকে 20 হাজার টাকা আয় করে নিতে পারবেন খুব সহজেই তাই আপনি যদি এই কাজের প্রতি আগ্রহী হয়ে থাকেন তবে আজ থেকেই একটি অ্যাকাউন্ট তৈরি করে কাজ শুরু করে দিন।

শেষ কথাঃ

তো বন্ধুরা আজ আমাদের ওয়েবসাইটের মাধ্যমে জানতে পারলেন লাইক কমেন্ট শেয়ার করে কিভাবে আয় করা যায় এবং কোন ওয়েবসাইট ব্যবহার করে আপনি লাইক কমেন্ট শেয়ার করে আয় করবেন সে বিষয়ে বিস্তারিত ভাবে জানতে পেরেছেন।

লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে] লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে] লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে] লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে] লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে] লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে]

আমাদের ওয়েবসাইটে আর্টিকেলটি পড়ার ফলে আপনি যদি উপকৃত হন তবে আমাদের লেখাগুলো আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। আমাদের ওয়েবসাইটে অনলাইন আয়ের সকল ধরনের সমাধান আপডেট পেতে প্রতিদিন ভিজিট করুন আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

1 thought on “লাইক কমেন্ট শেয়ার করে আয় [বিস্তারিত এখানে]”

Leave a Comment