প্রতিদিন 500 টাকা ইনকাম করার ওয়েবসাইট || পেমেন্ট বিকাশে

বন্ধুরা আজকে আপনাদের সাথে আলোচনা করব কিভাবে প্রতিদিন 500 টাকা ইনকাম করতে পারবেন এমন একটি ওয়েবসাইট নিয়ে। বর্তমানে বাংলাদেশে অনেক ওয়েবসাইট রয়েছে যেগুলোতে কাজ করে প্রতিদিন কমবেশি ইনকাম করা যায়। তার মধ্যে অনেক ওয়েবসাইট রয়েছে ট্রাস্টেড আবার অনেক ওয়েবসাইট রয়েছে যারা প্রতারণা করে থাকে।

তো বন্ধুরা কিভাবে বুঝবেন যে আপনি যেটাতে কাজ করছেন তারা পেমেন্ট করে কিনা। সেজন্য আপনাকে কয়েকটি বিষয় খেয়াল রাখতে হবে বিষয়গুলো খেয়াল রাখলে সহজেই বুঝতে পারবেন তারা পেমেন্ট করবে কিনা।

আজকে এমন একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করছি যে ওয়েবসাইটটি খুবই ট্রাস্টেড এবং প্রতিনিয়ত পেমেন্ট করে আসছে। বিস্তারিত আলোচনার পর নিচে একটি ভিডিও টিউটরিয়াল দেওয়া রয়েছে আপনারা চাইলে সেই ভিডিওটি দেখতে পারেন।

প্রতিদিন 500 টাকা ইনকাম করার ওয়েবসাইট
প্রতিদিন 500 টাকা ইনকাম করার ওয়েবসাইট

প্রতিদিন 500 টাকা ইনকাম করার ওয়েবসাইট

আজকে যে সাইটে নিয়ে আলোচনা করছি তার নাম হচ্ছে হতভাগা ডট কম। এটি সম্পূর্ণ একটি বাংলাদেশী ওয়েবসাইট এবং বাংলা ভাষায় নির্মিত একটি ওয়েবসাইট।

এখন নিশ্চয় আপনার মনে প্রশ্ন এসেছে এর ওয়েবসাইট থেকে কিভাবে ইনকাম করবো তাই তো। কোন সমস্যা নেই আমি বলে দিচ্ছি এ ওয়েবসাইট থেকে কিভাবে আয় করতে হয়।

এই ওয়েবসাইট থেকে ছবিটির মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন।

1। ক্যাপচা এন্ট্রি করে ইনকাম: এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করার পর প্রতিদিন ক্যাপচার অপশন পাবেন সেখানে প্রতিদিন 10 থেকে বৃষ্টি ক্যাপচা এন্ট্রি করে ইনকাম করতে পারবেন।

2। আর্টিকেল শেয়ার করে ইনকাম: ওয়েবসাইটের আরও একটি গুরুত্বপূর্ণ অপশন রয়েছে সেটি হল আর্টিকেল শেয়ার অপশন। ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করার পর হোমপেজে গেলে দেখতে পাবেন আর্টিকেল শেয়ার নামে একটি অপশন রয়েছে। সেই আর্টিকেল পেজটি থেকে যে লিংক গুলো পাবেন। সেগুলো বিভিন্ন জায়গায় শেয়ার করবেন। শেয়ার করলে সেই লিঙ্ক ধরে যে সমস্ত ভিজিটর এই ওয়েবসাইটে আসবে প্রত্যেকটি ভিজিটর এর জন্য আপনাকে পেমেন্ট করা হবে।

3। আর্টিকেল লিখে ইনকাম: এই ওয়েবসাইটের অন্যতম একটি ফিচার হলো আর্টিকেল লিখে ইনকাম। আপনারা চাইলে এই ওয়েবসাইটে প্রতিদিন আর্টিকেল লিখে প্রতিটি আর্টিকেলের জন্য 20 থেকে 200 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। নিচের ভিডিওতে বিস্তারিত দেওয়া রয়েছে।

4। আর্টিকেল পড়ে ইনকাম: হতভাগা ডট কম ওয়েবসাইটে ইনকাম করার আরও একটি অন্যতম মাধ্যম হলো আর্টিকেল পড়ে ইনকাম। এই ওয়েবসাইটের প্রতিটি আর্টিকেল পড়ার জন্য আপনি পয়েন্ট পেয়ে থাকবেন। অর্থাৎ আপনি যখন এই ওয়েবসাইটের কোন একটি আর্টিকেল পড়বেন আর্টিকেলের একেবারে নিচের অংশে দেখবেন একটি কালেক্ট পয়েন্ট নামে বাটন থাকবে। প্রত্যেকটি আর্টিকেল পড়া শেষে বাটনে ক্লিক করলেই আপনার একাউন্টে যোগ হয়ে যাবে।

5। গুগল সার্চ করে ইনকাম: এই ওয়েবসাইটে প্রতিদিন 10 থেকে 15 টি কিওয়ার্ড পাবেন যে কিওয়ার্ডগুলো দিয়ে গুগলে সার্চ করে সেই ওয়েবসাইট গুলো ভিজিট করতে হবে। এবং সেই কাঙ্খিত সাইটগুলো ভিজিট করার পর নির্দেশনা অনুযায়ী কাজ করতে হবে। প্রতিটি গুগল সার্চের জন্য এক থেকে দুই টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব।

6। রেফার করে ইনকাম: এই ওয়েবসাইটে আপনি আনলিমিটেড রেফার করতে পারবেন। আপনি যখন এই ওয়েবসাইটের একজন রেজিস্টার মেম্বার হবেন তখন আপনার দেশ ভরে গেলে একটি রেফার লিংক পাবেন। এই লিংকটি কপি করে বিভিন্ন সোশ্যাল মিডিয়া বা অন্যান্য ওয়েবসাইট, ইউটিউব, মেসেঞ্জার, ইমু , হোয়াটসঅ্যাপ, বা বিভিন্ন প্রশ্ন উত্তর সাইটে শেয়ার করতে হবে।  আপনার লিংক থেকে যতগুলো ইউজার এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করবে প্রত্যেকটি রেজিস্ট্রেশন এর জন্য আপনি পাবেন 3 থেকে 10 টাকা পর্যন্ত। বর্তমানে এই ওয়েবসাইট প্রতিটি ব্যবহারের জন্য 6 টাকা করে পেয়ে করছে।

ওয়েবসাইটের লিংক: হতভাগা ডট কম

সম্পূর্ণ ভিডিও টিউটরিয়াল এখানে।

সর্বোপরি আমাদের পরামর্শ:

আপনি যেহেতু অনলাইনে ইনকাম করার বিশ্বাসযোগ্য একটি ওয়েবসাইট খুঁজছেন তাই আমাদের পরামর্শ হলো আপনারা এই ওয়েবসাইটে কাজ করতে পারেন। কেননা এই ওয়েবসাইটটি সম্পন্ন বিশ্বাসযোগ্য এবং পেয়ে করে এমন একটি ওয়েবসাইট।

তাছাড়া এই ওয়েব সাইটে যতগুলো মাধ্যম রয়েছে , এই মাধ্যম গুলোর মাধ্যমে কাজ করে একেবারে নতুন ইউজার এখান থেকে ইনকাম করতে পারবে।

যাদের লেখালেখিতে মোটামুটি ভালো দক্ষতা রয়েছে তারা তো চাইলে এখান থেকে অনেক টাকা ইনকাম করতে পারবেন। অনেকে রয়েছেন যারা আর্টিকেল লিখতে পারেন কিন্তু আর্টিকেল কোথায় লিখবেন। কোথায় লিখে ইনকাম করবেন। জায়গা পাচ্ছেন না। তারা চাইলে এই ওয়েবসাইটে আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন।

Leave a Comment